Home বাংলাদেশসিলেট জামালগঞ্জে একই পরিবারের তিন শিশু সন্তানসহ মায়ের বিষপান, ৩ সন্তানের মৃত্যু

জামালগঞ্জে একই পরিবারের তিন শিশু সন্তানসহ মায়ের বিষপান, ৩ সন্তানের মৃত্যু

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের জামালগঞ্জে পারিবারিক কলহের জের ধরে একই পরিবারের ৪ জনের আত্মহত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। এতে হাসপাতালে নেওয়ার পথে আপন ৩ (তিন) ভাই বোনের মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার (২৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের শান্তিপুর গ্রামের মো. জাহাঙ্গীর আলমের স্ত্রী ও তার ৩ সন্তানসহ বিষ পান করেন। পারিবারিক কলহের জেরে স্বামীর উপর অভিমান করে যমুনা বেগম (৩৫) ও তার ৩ সন্তানসহ নিজ বসত বাড়িতে সবাই বিষপান করার পর চিৎকার চেঁচামেচি করলে এক পর্যায়ে প্রতিবেশীরা এসে তাদেরকে চিকিৎসার জন্য জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাদের অবস্থা আশঙ্কাজনক হলে কর্তব্যরত চিকিৎসক ৪ জনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে পৌঁছালে কতব্যরত চিকিৎসক জাহাঙ্গীর আলমের ছেলে মো. শাহেদ (৫), মো. তামজীদ (১৩) ও মেয়ে সাকিবা ( ১৪) মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় রয়েছে নিহতদের মা যমুনা বেগম (৩৫)।

এব্যাপারে জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে জানা গেছে পারিবারিক কলহের কারনেই ঘটনাটি ঘটেছে। এব্যাপারে এখনো কোনো মামলা বা অভিযোগ হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে এবং আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী