Home জীবনযাপন রুহিয়ায় অবৈধ স্থাপনা গুড়িয়ে দিলো প্রশাসন

রুহিয়ায় অবৈধ স্থাপনা গুড়িয়ে দিলো প্রশাসন

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset


দুলাল হক, ঠাকুরগাঁও প্রতিনিধি:ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় মানুষের চলাচলের রাস্তা দখল করে বাড়িঘর নির্মাণ করায় অবৈধ স্থাপনা গুড়িয়ে দিয়েছে প্রশাসন। ২৮ আগষ্ট সোমবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মোঃ সামসুজ্জামানের নেতৃত্বে পুলিশ অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী আব্দুর আজিজ, পল্লী বিদ্যুৎ সমিতি রুহিয়া আঞ্চলিক অফিসের ডিজিএম আব্দুর রাজ্জাক,১নং রুহিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল হক বাবু,অনিল চন্দ্র সেন এবং রুহিয়া থানার অফিসার ইনচার্জ সোহেল রানা প্রমুখ।
উল্লেখ্য,ঠাকুরগাঁও সদরের রুহিয়া ইউনিয়নের কর্ণফুলি বাজার হতে রামনাথ হাট পর্যন্ত পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

কিন্তু কর্নফুলি এলাকায় রাস্তার দুই পাশে অবৈধ স্থাপনার জন্য ঠিকাদার কাজ করতে পারছিল না।এ অবস্থায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সশরীরে এসে অবৈধ স্থাপনার মালিকদের তাদের বাড়িঘর সরিয়ে নেওয়ার অনুরোধ জানায়।শুধু তাই নয় ,আনারুল হক ও জগদিশ ও তার ভাইদের ১৪ দিনের সময় বেঁধে দেওয়া হয়।নির্ধারত সময়ের মধ্যে অবৈধ স্থাপনা অপসারণ না করায় প্রশাসন এ উদ্যোগ নেয়।এতে উভয় পার্শে ৮/১০টি কাঁচা পাকা ঘর ও প্রাচীর ভাংগা পড়ে।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী