Home বাংলাদেশময়মনসিংহ গৌরীপুরে রুপালী ব্যাংকে প্রকাশ্যে পল্লী ও কৃষি ঋণ বিতরণ

গৌরীপুরে রুপালী ব্যাংকে প্রকাশ্যে পল্লী ও কৃষি ঋণ বিতরণ

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset
দিলীপ কুমার দাস, ময়মনসিংহ সংবাদদাতা: ময়মনসিংহের গৌরীপুরে বুধবার ( ২৬ জুলাই )  সকাল  দশটায় রুপালী ব্যাংক উপশাখা প্রাঙ্গণে  এক ইঞ্চি জায়গাও রাখবো না আর ফাঁকা , রুপালি ব্যাংকের কৃষি ঋণে ঘুরবে অর্থনীতির চাকা এই প্রতিপাদ্যকে সামনে রেখে  প্রকাশ্যে  এক কৃষি ও পল্লী ঋণ বিতরণী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে, শ্যামগঞ্জ রুপালী ব্যাংক শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার হাসান মাহমুদুল ইসলামের সভাপতিত্বে এবং  গৌরীপুর উপশাখার ব্যবস্থাপক প্রিন্সিপাল অফিসার  সুবল চন্দ্র ঘোষের সঞ্চালনায়  প্রধান অতিথির গুরুত্বপূর্ণ এবং দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন   অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মনির উদ্দিন ভূঁইয়া।  বিশেষ অতিথির বক্তব্য রাখেন  সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা হারুন অর রশিদ, উপজেলা কৃষি অফিসার নিলুফার ইয়াসমিন জলি, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার  রাকিবুল হাসান তুষার,  প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ব্যাংক ভবনের স্বত্বাধিকারী  শফিকুল ইসলাম মিন্টু, পৌর সভার প্যানেল মেয়র মোঃ নাজিম উদ্দিন প্রমুখ।
এ সময়  কৃষি ও পল্লী ঋণের আওতাধীন দশজনকে নব্বই হাজার টাকা সমপরিমাণ নয়লক্ষ দশ হাজার টাকা  বিতরণ করা হয়েছে। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দে ও ঋণ গ্রহিতাদের আপ্যায়নের ব্যবস্থা  করা হয়।
বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী