Home বিনোদন নিউ ইয়র্কের আলবেনি মাতিয়ে গেলেন জায়েদ-প্রতিক-বিপাশা

নিউ ইয়র্কের আলবেনি মাতিয়ে গেলেন জায়েদ-প্রতিক-বিপাশা

by bnbanglapress
Published: Updated:
A+A-
Reset

নিজস্ব প্রতিবেদক: নাচ গান আর অভিনয় দিয়ে নিউ ইয়র্কের আলবেনি শহর মাতিয়ে গেলেন জায়েদ খান, প্রতিক হাসান ও পিয়া বিপাশা। যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক অঙ্গরাজ্যের স্থানীয় কয়কজন বাংলাদেশির ব্যক্তিগত উদ্যোগে ‘বাংলা সাংস্কৃতিক সন্ধ্যা’ নামে এক অনুষ্ঠানে নাচ আর গান গেয়ে দর্শকদের মাতিযে তোলেন চিত্রনায়ক জায়েদ খান ও তরুণ কন্ঠশিল্পী প্রতিক হাসান। গত রবিবার (২৩ জুলাই) আলবেনির ফার্ষ্ট ইউনিটারিয়ান হলে অনুষ্ঠিত হয় এ অনুষ্ঠান। প্রথমবারের মতো আলবেনিতে কোন চিত্রনায়কের পদচারণায় প্রবাসীদের মধ্যে এ অন্যরকম অনুভুতি দেখা দেয়।


বিকেল থেকে শুরু হওয়া এ অনুষ্ঠান চলে মধ্যরাত পর্যন্ত। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন তরুণ কন্ঠশিল্পী প্রতিক হাসান, ইশরাত সামি, চিত্রানায়ক জায়েদ খান, পিয়া বিপাশা ও রোমানা নির, হারুন রশিদ ও সোনিয়া তাহমিনা। তাদের নাচ আর গানে মুগ্ধ হয়ে দর্শক মুহুর্মুহু করতালি দিয়ে শিল্পীদের উৎসাহিত করেন। হারুন রশিদ ও তানিয়া রশিদের তত্ত্বাবধানে এ অনুষ্ঠানে সঙ্গীতায়োজনে ছিলেন মোস্তাফা জামান।

তারা জানান, এবারের সাংস্কৃতিক সন্ধ্যাটি সর্বাত্মক সফল হয়েছে এবং দর্শকরাও বেশ আনন্দিত হয়ে ঘরে ফিয়েছেন। দর্শদের খুশি ও অনুষ্ঠান সফল করতে আমরা যথাসাধ্য চেষ্টা করছি মাত্র। আশা করি আগত অতিথিবৃন্দের যথাযথ বিনোদন উপহার দিতে পেরেছি। শুধু তাই নয়, এটা আমাদের প্রথম আয়োজন, সেজন্য সার্বিক নানা সমস্যাও মোকাবেলা করতে হচ্ছে। তবে সবকিছু ম্যানেজ করে অনুষ্ঠানটি সফল হয়েছে নিঃসন্দেহেই বলা যায়।
হারুন রশিদ, মোস্তাফা জামান, তানিয়া রশিদ ও সুমাইয়া এলিজার যৌথ আয়োজনে ঢাকাই শিল্পীদের এটাই ছিল প্রথম পরিবেশনা। হারুন-জামান ইন্টারটেইনমেন্ট এর অন্যতম কর্ণধার হারুন রশিদ জানান আমরা যতটুকু আশা করেছিলাম তার চেয়ে বেশি সংখ্যক দর্শকের উপস্থিতি ছিলো। ফলে প্রথমবারেই আমরা সফল ও সার্থক হয়েছি। তিনি অনুষ্ঠানে আগত সকল অতিথি, কলা-কুশলী ও নেপথ্য কারিগরদের আন্তরিক ধন্যবাদ জানান। আগামীতে আলবেনি সকল বাধা পেরিয়ে আরো ভালো কিছু করার চেষ্টা করবেন বলে জানান আয়োজক হারুন রশিদ।
মোস্তাফা জামান জানান, প্রথম অনুষ্ঠানে কিছু ভুলক্রুটি থাকাটাই স্বাভাবিক। কিন্ত আমাদের আয়োজনে তেমন কোন ক্রুটি চোখে পড়েনি। আমরা চেষ্টা করেছি স্থানীয় প্রবাসীদের আনন্দ দেওয়ার। বাকিটুকু দর্শকরাই বলবে অনুষ্ঠান কেমন হয়েছে। আয়োজিত এটাই প্রবাসীদের জন্য প্রথম সাংস্কৃতিক সন্ধ্যা বলে জানিয়েছেন আয়োজকবৃন্দ। এবারের প্রথম সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজনে স্থানীয় প্রবাসীদের ব্যাপক মাঝে উৎসাহ দেখা দিয়েছে।

উক্ত সফল করতে যাদের যথেষ্ট অবদান রয়েছে, তারা হলেন-প্রথম সাংস্কৃতিক সন্ধ্যায় পৃষ্ঠপোষক হিসেবে থাকবেন-তানি বুটিক, ফারমার্স ইন্ডিয়া মার্কেট, মাই কালার ইভেন্টস অ্যান্ড ডিজাইন, আলাউদ্দিন হালাল মার্কেট, প্রোস্পার ফার্ষ্ট ফান্ডিং কর্পোরেশন, রামিজ তুরান পিই এমই, মার্ক হোম কেয়ার ও হালাল বিবিকিউ হাউজ।

বিপি।এসএম

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী