Home বাংলাদেশময়মনসিংহ পূর্বধলার শ্যামগঞ্জে সড়ক দূর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা নিহত

পূর্বধলার শ্যামগঞ্জে সড়ক দূর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা নিহত

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ-নেত্রকোণা মহাসড়কের গোয়ালাকান্দা এলাকায় রবিবার সকালে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও দুইজন আহত হয়েছেন।

নিহত মার্জিয়া আক্তার (৩৮) নেত্রকোণা ইসলামি ব্যাংকের সিনিয়র অফিসার হিসেবে কর্মরত। তিনি ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরের নতুন বাজার মহল্লার মোঃ আব্দুল মোতালিবের মেয়ে। এ ঘটনায় তাঁর স্বামী নেত্রকোণা সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার মামুনুর রশিদ সায়মন ও সিএনজি চালক গুরুতর আহত হয়েছেন।

জানাগেছে, মার্জিয়া ও সায়মনের কর্মস্থল নেত্রকোণা হলেও তাঁরা ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে নিজ বাসা থেকে যাতায়াত করতেন। ঘটনার দিন সকালে প্রতিদিনের ন্যায় গৌরীপুর থেকে সিএনজি যোগে নেত্রকোণা কর্মস্থলে যাচ্ছিলেন। এসময় পূর্বধলা উপজেলাধীন শ্যামগঞ্জ গোয়ালাকান্দা এলাকায় পিছনদিক থেকে আাসা একটি পিকআপ ভ্যান তাদের সিএনজিকে জোরে ধাক্কা দেয়। এতে তারা চালকসহ গুরুতর আহত হন। পথচারীরা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মার্জিয়া মারা যান। চালকের পরিচয় জানা যায়নি।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) একে এম মঞ্জুরুল হক আকন্দ জানান- নেত্রকোণাগামী সিএনজিটিকে একটি পিকআপ পিছনদিক থেকে জোরে ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে। পিকআপটি আটক করা হয়েছে।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী