Home প্রবাস নিউ ইয়র্কে গাড়ির ধাক্কায় পথচারির মৃত্যুর ঘটনায় বাংলাদেশি গ্রেফতার

নিউ ইয়র্কে গাড়ির ধাক্কায় পথচারির মৃত্যুর ঘটনায় বাংলাদেশি গ্রেফতার

by bnbanglapress
A+A-
Reset

মিনারা হেলেন: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে বাংলাদেশি যুবকের গাড়ির ধাক্কায় মিশরীয় পথচারির মৃত্যু ঘটেছে। পুলিশ গাড়ি চালক যুবক মাহবুব আলী( ২৬) কে গ্রেফতার করে গত মঙ্গলবার (৬ জুন) ম্যানহাটনের একটি আদালত সোপর্দ করলে আদালত তাকে ৩ কোটি ২১ লাখ টাকায় (তিন লাখ ডলার) জামিন মঞ্জুর করেন। মদ্যপ অবস্থায় মাহবুব দ্রুত বেগে ম্যানহাটনের ব্যস্ততম রাস্তায় গাড়ি চালাচ্ছিলেন বলে পুলিশ অভিযোগ করেন।
পুলিশ অভিযোগে জানা যায়, দুর্ঘটনার দিন রোববার দুপুর থেকেই মধ্যপান করছিলেন। ৪ জুন রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মাতাল মাহবুব আলী ম্যানহাটনের
সড়কপথে দ্রুত বেগে গাড়ি চালাচ্ছিলেন। থার্ড এভিন্যু আর ২১ স্ট্রিটের মোড়ে তার গাড়ির ধাক্কায় আব্দুল হেকিম এসিয়ক (২২) নামের এক পথচারীর মৃত্যু ঘটেছে। মাহবুবের গাড়িতে বসা ২৫ বছর বয়সের একজন নারী যাত্রী সহ মোট চার জন আহত হয়েছেন। জানা গেছে , নিহত পথচারি আব্দেল হাকিম সদ্য মিশর থাকে আসা একজন অভিবাসী। পাশেই একটি আশ্রয়কেন্দ্রে বসবাস করতেন। তিনি সাইকেলে করে খাবার ডেলিভারি দেয়ার কাজ সবে শুরু করেছিলেন। নিহত এ অভিবাসীর মরদেহ স্বজনদের কাছে পাঠানোর জন্য তহবিল সংগ্রহ করা হচ্ছে।
এদিকে পুলিশ মাহবুব আলীকে গ্রেফতার করে আদালতে প্রেরণের পর তাকে ৩ কোটি ২১ লাখ টাকায় (তিন লাখ ডলার) জামিন মঞ্জুর করেন জামিন হয়েছে। অ্যাস্টোরিয়ায় পরিবারের সাথে বসবাস করতেন মাহবুব আলী।

বিপি।এসএম

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী