Home রাজনীতি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন দিতে হবে : এনডিপি

নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন দিতে হবে : এনডিপি

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ঢাকা: আজ ৪ জুন রোজ রবিবার সময় সকাল দশটায় জাতীয় প্রেসক্লাব সম্মুখে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি এনডিপি কর্তৃক আয়োজিত ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল দ্রব্যমূল্যের দাম কমানো ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি এনডিপির চেয়ারম্যান কে এম আবু তাহেরের সভাপতিত্বে ও ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি এনডিপির মহাসচিব আব্দুল্লাহ আল হারুন সোহেলের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, কল্যাণ পার্টির মহাসচিব পিন্টু, ইসলামি ঐক্য জোটের সিনিয়র ভাই চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাওলানা শওকত আমিন, গণধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদ খান, বাংলাদেশ মুসলিম সমাজের চেয়ারম্যান মোঃ মাসুদ হোসেন, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি এনডিপির ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মোহাম্মদ আজিজুল ইসলাম, মহানগর উত্তর ও দক্ষিণের কো অডিনেটর মোহাম্মদ আলী আকবর ও দপ্তর সম্পাদক মোহাম্মদ জাহিদ হাসান সহ জাতীয় নেতৃবৃন্দ।

সভায় বক্তাগণ বলেন ফ্যাসিস্ট হাসিনা সরকার জনগণের উপর করের বোঝা চাপিয়ে দিয়ে জনগণের পকেট কেটে বিদেশে বেগম পাড়া করেছে দ্রব্যমূল্যের লাগামহীন উদগতিতে জাতি দিশেহারা রেন্টাল কুইক রেন্টাল পদ্ধতি করে বারবার বিদ্যুতের মূল্য বৃদ্ধি করেও জনগণকে নিরো বিচ্ছিন্ন বিদ্যুৎ দিতে ব্যর্থ হয়েছে। লোডশেডিং এ জনজীবন অতিষ্ঠ। ডিজিটাল নিরাপত্তা আইন করে গণমাধ্যমের স্বাধীনতা হরণ করেছে রিজার্ভের প্রকৃত তথ্য জনগণ কে জানতে দিচ্ছে না । দেশ গভীর সংকটে নিমজ্জিত অনতিবিলম্বে এক দফা দাবি ঘোষণা করে তীব্র কোন আন্দোলন গড়ে তুলো।

এ সরকারকে বিদায় জানাতে হবে অন্যথায় দেশের পরিণতি ইরাক লিবিয়া সিরিয়া ইয়েমেনের পরিণতি ভোগ করতে হতে পারে। শেখ হাসিনা তার অবৈধ ক্ষমতা কে ধরে রাখতে জাপান আমেরিকা ও লন্ডন সফর করে ব্যর্থ হওয়ার পর এখন আমেরিকা বিরুদ্ধে বিষাদাগর করছে। এটা দেশের প্রতি ভয়াবহ পরিস্থিতি বয়ে আনার আশঙ্কা । বক্তাগণ অনতি বিলম্বে নির্দলীয় নিরপেক্ষ সরকার গঠন করে এই সরকারকে পদত্যাগের আহ্বান জানান।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী