Home রাজনীতিবিএনপি কেরানীগঞ্জে আ.লীগ-বিএনপি সংঘর্ষ, নিপুণ রায়সহ আহত ৩৫

কেরানীগঞ্জে আ.লীগ-বিএনপি সংঘর্ষ, নিপুণ রায়সহ আহত ৩৫

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: কেরানীগঞ্জের জিনজিরায় আওয়ামী লীগ ও বিএনপি কর্মীদের সঙ্গে সংঘর্ষ হয়েছে। এতে ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরীসহ দুপক্ষের ৩৫ জন আহত হয়েছে। শুক্রবার (২৬ মে) দুপুরে জেলা বিএনপি আয়োজিত দলীয় সমাবেশ চলাকালে এ ঘটনা ঘটে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু এ অভিযোগ করে বলেন, ‘আমাদের শান্তিপূর্ণ সমাবেশে হঠাৎ করে হামলা চালায় আওয়ামী লীগ নেতাকর্মীরা। হামলায় ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরীসহ বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। সমাবেশ চলাকালে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা ইটপাটকেল মারতে থাকে। এ সময় ইটের আঘাতে নিপুণ রায় চৌধুরীসহ নেতাকর্মীরা আহত হয়েছে।

অপরদিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ বলেন, বিএনপি পূর্ব পরিকল্পিতভাবে ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুণ রায় ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবুর নেতৃত্বে আমাদের দলীয় কার্যালয়ে হামলা চালায়। এ সময় কার্যালয়ে থাকা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আজহার বাঙালিসহ ৩৫ জন নেতাকর্মী আহত হন। শান্ত কেরানীগঞ্জকে অশান্ত করার লক্ষ্যে ২০০৮ সাল থেকে নিপুণ রায় ও গয়েশ্বর চন্দ্র রায় বিভিন্ন সময় ভাঙচুর জ্বালাওপোড়াও করে আসছেন। আমরা এ হামলার প্রতিবাদে শনিবার বিক্ষোভ মিছিল করব।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিস্তারিত ঘটনা পর্যবেক্ষণ করা হচ্ছে।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী