Home রাজনীতি বিএনপি নেতাদের মাথা খারাপ হয়ে গেছে: তথ্যমন্ত্রী

বিএনপি নেতাদের মাথা খারাপ হয়ে গেছে: তথ্যমন্ত্রী

A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, শেখ হাসিনার কারণে সমগ্র বাংলাদেশ বদলে গেছে। সমগ্র পৃথিবী শেখ হাসিনা ও বাংলাদেশের প্রশংসা করছে। শুধু প্রশংসা করতে পারে না বিএনপি। বাংলাদেশ নিয়ে বিশ্বের প্রশংসা শুনে বিএনপি নেতাদের মাথা খারাপ হয়ে গেছে। এখন তারা আবোল-তাবোল বকছে।

শনিবার চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার নবনির্মিত তেলিপাড়া সেতু সংলগ্ন চত্বরে চার ইউনিয়নে প্রায় ২৫০ কোটি টাকা ব্যয়ে বাস্তবায়িত শতাধিক প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি নেতাদের মানসিক চিকিৎসা করা প্রয়োজন। তারা শুধু ভোট রলে বড় বড় কথা বলে। আমরা কাজ করি আর তারা শুধু ভুল খোঁজে। বিএনপি হলো ভুল ধরা পার্টি।

আওয়ামী লীগের কর্মীদের হুঁশিয়ারি দিয়ে ড. হাছান মাহমুদ বলেন, দলের নাম বিক্রি করে কেউ অপকর্মে লিপ্ত হলে তাদের কোনো ছাড় নেই। দলে তাদের জায়গা নেই। তাদের ব্যাপারে কঠোর সিদ্ধান্ত নেয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন- রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাউল গণি ওসমানি, উপজেলা আওয়ামী লীগের সদস্য এরশাদ মাহমুদ প্রমুখ।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী