Home বাংলাদেশময়মনসিংহ বিস্কুটের লোভ দেখিয়ে ২ শিশু অপহরণকারী গ্রেফতার

বিস্কুটের লোভ দেখিয়ে ২ শিশু অপহরণকারী গ্রেফতার

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

দিলীপ কুমার দাস, ময়মনসিংহ থেকে: ময়মনসিংহের ফুলপুরে ইউসুফ হোসেন নুর আবিদা রহমান নামে দুই শিশুকে অপহরণের দুই ঘন্টার মধ্যে উদ্ধার করা হয়েছে। জাহানারা বেগম (৪৫) নামে অপহরণকারী এক মহিলাকে আটক করেছে ফুলপুর থানা পুলিশ।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায় ফুলপুর পৌরসভাস্থ গোদারিয়া গ্রামে সকাল সাড়ে সাতটার দিকে ইউসুফ হোসেন নুর (৫) ও আদিবা রহমান (৩) নামের দুই শিশু বাড়ির আঙ্গিনায় খেলা করছিলো। সকাল সাড়ে আটটার দিকে পরিবারের লোকজন লক্ষ করেন যে, নূর ও আবিদা বাসার সামনে নেই। আশপাশে খোঁজাখুঁজি করে তাদেরকে না পেয়ে জাতিয় জরুরী সেবা ৯৯৯ কল করে বিষয়টি জানালে জাতীয় সেবা কর্তৃপক্ষ ফুলপুর থানাকে অবগত করে।

ফুলপুর থানা পুলিশ বিষয়টি তাদের বিভিন্ন সোর্সে জানিয়ে জোরদার চেষ্টা চালিয়ে যেতে থাকে। এর মধ্যে দুপুরে সিংহেশ্বর ইউনিয়নের কুঠুরাকান্দা এলাকায় এক মহিলাকে দুইটি শিশু নিয়ে হেঁটে যেতে দেখে এলাকাবাসী ফুলপুর থানায় খবর দিয়ে মহিলাকে আটক করতে বলা হয়।

শিশু দুইটির পিতা ও পুলিশ গিয়ে তাদেরকে উদ্ধার করে শিশুসহ মহিলাকে থানায় নিয়ে আসে। শিশু দুইটিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, চিপস্ ও বিস্কুট খাইয়ে আরও চিপস, বিস্কুট দেওয়ার লোভ দেখিয়ে শিশু দুইটিকে অপহরণ করার উদ্দেশ্যে অজ্ঞাত স্থানে নিয়ে যাচ্ছিলো। এমন প্রত্যক্ষদর্শীরা
সন্দেহ হলে থানায় কল করে পুলিশকে জানালে অপহরণকারী শিশুসহ আটক হয়। আটককৃত মহিলা হালুয়াঘাট উপজেলার যুগলী ইউনিয়নের ঘোষবেড় দক্ষিণ পাড়ার মৃত আব্দুর রাজ্জাকের মেয়ে।

ফুলপুর ওসি মোঃ আব্দুল্লাহ আল মামুন বলেন, মহিলার বিরুদ্ধে হোসাইন মাহমুদ বাদী হয়ে একটি মামলা করেছেন। তাকে কোর্টে পাঠানো হচ্ছে। নিজ শিশু সন্তানের প্রতি নজর রাখুন, সতর্ক থাকুন। শিশু সন্তানকে চোখের আড়াল করবেন না, এতে যেকোন ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী