Home রাজনীতি আওয়ামী লীগই ‘আগুন সন্ত্রাসের’ হোতা : ফখরুল

আওয়ামী লীগই ‘আগুন সন্ত্রাসের’ হোতা : ফখরুল

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ঢাকা: বিএনপি নয়, আওয়ামী লীগই আগুন সন্ত্রাসের হোতা। এমন মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বুধবার দুপুরে খালেদা জিয়ার গুলশান কার্য়ালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও জোবাইদা রহমানের বিরুদ্ধে মামলার চার্জ গঠন ও বিচার শুরু করার আদালতের নির্দেশের কথা তুলে ধরে বলেন, জাতীয় নির্বাচনের আগে বিএনপিকে নেতৃত্বশূন্য করতে, জিয়া পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলার ফরমায়েশি রায় দিয়ে জিয়া পরিবারকে রাজনীতি থেকে সরিয়ে রাখার চেষ্টা চলছে।

বিএনপি মহাসচিব বলেন, বিরোধী দলের ওপরের দমন-পীড়ন বাড়ানো হয়েছে। সাম্প্রতিক আগুনের ঘটনায় বিএনপিকে দায়ী করে সরকার দলীয় নেতাদের বক্তব্যের সমালোচনা করেন বিএনপি মহাসচিব।

যারা বিদেশিদের কাছে দেশের ভাবমূর্তি নষ্ট করার জন্য অপপ্রয়াস চালাচ্ছে, মিথ্যা তথ্য দিয়ে গুজব ছড়িয়ে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করছে তাদের প্রতিহতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আওবান জানিয়েন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম।

দুপুরে গুলিস্তানে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ কৃষক লীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ইদ উপহার বিতরণ অনুষ্ঠানে এ সব কথা বলেন তিনি। নাছিম বলেন, জনগণের সফলতা যারা মেনে নিতে পারে না, প্রকৃত সত্যকে যারা মেনে নিতে পারে না, মিথ্যা তথ্য প্রচারের জন্য যারা এজেন্ডা তৈরি করেছেন তাদের কৌশল চিহ্নিত করতে হবে। এ দেশ এমন অশুভ মানুষিকতার হাতে যেতে দেয়া যাবে না। কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী