Menu

সর্বশেষ
সর্বশেষ


জবি থেকে সংবাদদাতা : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল করেছে প্রগতিশীল ছাত্রজোট জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা।

বুধবার (৬ নভেম্বর) বেলা ১২টায় মিছিলটি শান্ত চত্বর থেকে শুরু হয়ে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে এবং সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয় ।

সমাবেশে বক্তারা বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ফারজানা ইসলাম পদে থাকার নৈতিক অবস্থান হারিয়েছেন। তারা অবিলম্বে দুর্নীতিবাজ ভিসি ফারজানা ইসলামের অপসারণ দাবি করেন।

মিছিল পরবর্তী বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সভাপতি কেএম মুত্তাকী, সমাজতান্ত্রিক ছাএফ্রন্টের সভাপতি প্রসেনজিৎ সরকার, সমাজতান্ত্রিক ছাএফ্রন্ট জবি শাখার সাধারণ সম্পাদক তানজিম সাকিব। সমাবেশে সঞ্চালনা করেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংসদের সাধারণ সম্পাদক খায়রুল হাসান জাহিন।

অন্যদিকে, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের উপর হামলা ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) প্রতিবাদ মিছিলে শিক্ষার্থীদেও উপর পুলিশি হামলার ঘটনায় বিক্ষোভ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। এছাডা প্রগতিশীল ছাত্রজোট নেতৃবৃন্দ সাধারণ শিক্ষার্থীদের মিছিলের সাথে সংহতি প্রকাশ করেন।

বিপি/আর এল


Leave a Comments

avatar
  Subscribe  
Notify of