Menu

সর্বশেষ
সর্বশেষ


জাহাঙ্গীর আলম: আগামী নির্বাচনের আগ পর্যন্ত নেতাকর্মীদের সর্তক থাকার নির্দেশ দিয়েছেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী।

রোববার বিকালে রাজধানীর এজিবি কলোনীর ঈদগাহ মাঠে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জনসচেতনতা বৃদ্ধির মাধ্যমে নৌকা প্রতিকের বিজয়ের লক্ষে মহানগর দক্ষিন আওয়ামী যুবলীগের আলোচনা সভা ও গণসংযোগে তিনি একথা বলেন।

তিনি বলেন, দুর্নীতি মামলার সাজা প্রাপ্ত আসামী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ইউনাইটেডের দাবী ছেড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হলেন, কী ষড়যন্ত্র করার জন্য সে ব্যাপারে দেশবাসি ও সংগঠনের নেতাকর্মীদের সর্তক থাকতে হবে।
আওয়ামী যুবলীগ চেয়ারম্যান বলেন, বর্তমান সরকারের সময় দেশের মানুষ নিরাপদ ও শান্তিতে বসবাস করছে। অথচ বিশৃঙ্খলা সৃষ্টির জন্য বিএনপি-জামায়াত একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতায় তাদের দেশবিরোধী সকল ষড়যন্ত্র পণ্ড হয়ে গেছে। তিনি বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আগামী দুই বছরের মধ্যে বিশ্বের শীর্ষ দশের মধ্যে থাকবে। আইনশৃঙ্খলা ভালো আছে বলেই দেশে জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে আছে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট বলেন, রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য এবং বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ সম্মুখে এগিয়ে চলেছে। তিনি বিশে^র সমগ্র নারী জাতির অহংকার। নারীর উন্নয়নে সমাজের উন্নয়নে তিনি আজ বিশে^ রোল মডেল হিসাবে পরিচিতি লাভ করেছেন। আগামী প্রজন্মের জন্য একটি শান্তিময় পৃথিবী গড়ার লক্ষ্যে তার বলিষ্ঠ নেতৃত্ব আর গৃহীত পদক্ষেপে বিশ্ব দরবারে বাংলাদেশ আরও প্রশংসিত হবে। তিনি বলেন, সন্ত্রাস জঙ্গীবাদ ও মৌলবাদ দমনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশে^ এক অনন্য উদাহরণ সৃষ্টি করেছেন। প্রতিনিয়ত তিনি বাংলাদেশের সমাজ থেকে সন্ত্রাস জঙ্গীবাদ ও মৌলবাদ দমন করে আগামী প্রজন্মের জন্য বসবাসযোগ্য একটি পৃথিবী গড়ার সংগ্রামে লিপ্ত রয়েছেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো: হারুনুর রশিদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার, নুর উর নবী শাওন এমপি, মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সংগঠনের সহ-সভাপতি মাইন উদ্দিন রানা, সোহরাব হোসেন স্বপন, সারোয়ার হোসেন মনা, মুহাম্মাদ মাহবুবুর রহমান পলাশ, আনোয়ার ইকবাল সেন্টু, মাহবুবুর রহমান পলা, মোরশেদ আলম মাসু, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন, মাকসুদুর রহমান, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমরাদ প্রমুখ।

বাংলাপ্রেস/আর এল


Leave a Comments

avatar
  Subscribe  
Notify of

এই বিভাগের আরও সংবাদ