Menu

সর্বশেষ
সর্বশেষ


ফরিদপুর থেকে সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিক উপলক্ষে ফরিদপুরের বোয়ালমারীতে বর্নাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার (১১ নভেম্বর ) সকালে ডাকবাংলোতে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় ও যুবলীগের পতাকা উত্তোলন করা হয়।

পরে বঙ্গবন্ধু ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে স্বাধীনতা যুদ্ধে শহীদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়। এ সময় দলটির নেতাকর্মীরা কেক কেটে দিনটির শুভ সূচনা করেন।

এছাড়াও বেলা ২ টায় বোয়ালমারী জেলা পরিষদের ডাকবাংলো থেকে একটি বর্নাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফের ডাকবাংলোতে এসে মিলিত হয়ে একটি ১০ পাউন্ডের কেক কাটা ও মধ্যহ্ন ভোজের মধ্যে দিয়ে দিবসের কর্মসূচি শেষ হয়। এতে অংশগ্রহণ করেন, বোয়ালমারী যুবলীগের আহŸায়ক ও চতুল ইউনিয়নের চেয়ারম্যান শরীফ মো. সেলিমুজ্জামান লিটু, যুগ্ম আহŸায়ক মো. দাউদুজ্জামান দাউদ, ফরিদপুর জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. লিটন মৃধা, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বোয়ালমারী সরকারী কলেজের সাবেক জিএস মো. রাহাদুল আকতার তপন, উপজেলা যুবলীগের সদস্য ওবায়দুর রহমান মৃধা, ওবায়দুর রহমান সর্দার, গোপাল সাহা, মো. ওহিদুজ্জামান, ছাত্রলীগ নেতা সোহরাব, রাতুল খান প্রমুখ।

বিপি/আর এল


Leave a Comments

avatar
  Subscribe  
Notify of