Menu

সর্বশেষ
সর্বশেষ


বাংলাপ্রেস ডেস্ক: করোনাভাইরাসে স্থবির বিশ্ব। একের পর এক ভেসে আসছে মৃত্যুর খবর। বিশেষ করে ইউরোপের বিভিন্ন দেশে এই ভাইরাসের প্রভাব ভয়ঙ্কর রূপ ধারণ করছে। করুণ এই পরিস্থিতিতে আনন্দ সংবাদ দিলেন করোনায় আক্রান্ত ‘জেমস বন্ড’ খ্যাত তারকা অভিনেত্রী ওলগা কুরিলেঙ্কো।

প্রায় এক সপ্তাহ ধরে এই অভিনেত্রী জ্বরে ভূগছিলেন। এর পর ১৫ মার্চ করোনা টেস্টের পর রিপোর্ট পজিটিভ আসে বলে জানান ওলগা নিজেই।

এর এক সপ্তাহ পর এবার তিনি জানালেন, এখন তিনি করোনামুক্ত! ভয়ঙ্কর এই ভাইরাসের আক্রমণ থেকে সেরে উঠেছেন তিনি।

ইনস্টাগ্রামে ছেলের সঙ্গে একটি পোস্ট দিয়ে করোনার করুণ সময়ের অভিজ্ঞতা জানিয়ে ওলগা জানান, টানা দুই সপ্তাহ তাকে অসহ্য যন্ত্রণা ভুগের মধ্য দিয়ে যেতে হয়েছে। একদম বিছানায় পড়েছিলেন। প্রচণ্ড মাথা ব্যথা, জ্বর ছিলো তার। তবে দ্বিতীয় সপ্তাহের শুরু থেকে জ্বর না থাকলেও মৃদু কাশি ছিলো, শরীর বেশ দুর্বল হয়ে পড়ে।

ওলগা বলেন, দ্বিতীয় সপ্তাহের শেষ দিকে এসে জ্বর, কাশি ভাল হয়ে যায়। শরীরের দুর্বলতাও সেরে যায় এবং আমি সুস্থ অনুভব করি।

এরআগে ওলগা করোনায় আক্রান্ত হয়ে যে ওষুধ সেবন করেছেন, তারও বর্ণনা দেন ইনস্টাগ্রামে পোস্টের মাধ্যমে। ওলগা বলেন, করোনার আক্রান্ত হওয়ার পর চিকিৎসক তাকে বিশেষ কোনো ওষুধ প্রেসক্রাইভ করেন নি। জ্বর থাকায় প্যারাসিটামল খেয়েছেন শুধু। এছাড়া রোগপ্রতিরোধ ক্ষমতাকে কার্যকর রাখতে ভিটামিন বি-৫, ভিটামিন- ই, ভিটামিন সি এবং জিঙ্ক সেবন করেছেন। আর এই পুরো সময়টা থেকেছেন আইসোলেশনে।

২০০৮ সালে জেমস বন্ডের ‘কোয়ান্টাম অব সোলাস’ এবং ২০১৩ সালে ‘ওবিলভিওন’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল ওলগা কুরিলেঙ্কোকে।

বিপি/আর এল


Leave a Comments

avatar
  Subscribe  
Notify of

সর্বশেষ সংবাদ