Menu

সর্বশেষ
সর্বশেষ


বিনোদন ডেস্ক: বাংলা নাটকের জনপ্রিয় মুখ সালেহ আহমেদ আর নেই। তিনি বেশ কয়েক বছর ধরে অসুখে ভুগে বুধবার দুপুর ২টা ৩৩ মিনিটে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি … রাজিউন)।

সালেহ আহমেদের মেয়ে লিনা গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রায় সাত বছর আগে তিনি ব্রেনস্ট্রোক করেন। পাশাপাশি তার ফুসফুস প্রদাহজনিত সমস্যাসহ বাত সমস্যাও রয়েছে। এ জন্য তিনি স্পষ্টভাবে কথা বলতে ও হাঁটতে পারতেন না।

সপ্তাহখানেক আগে গুরুতর অসুস্থ হয়ে আবারও অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন বর্ষীয়ান এ শিল্পী। তার চিকিৎসায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সালেহ আহমেদের চিকিৎসার জন্য ২৫ লাখ টাকার অনুদান দিয়েছিলেন তিনি। বগুড়ার সারিয়াকান্দিতে সালেহ আহমেদের জন্ম। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরে চাকরির পাশাপাশি ময়মনসিংহে অমরাবতী নাট্যমঞ্চের সঙ্গে যুক্ত ছিলেন সালেহ আহমেদ। স্বাধীনতার আগে বিটিভিতে তিনি নিয়মিত অভিনয় করতেন।

১৯৯১ সালে অবসরে যাওয়ার পর হুমায়ূন আহমেদের নাটক ও চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। ধারাবাহিক ‘অয়োময়’ নাটক ও ‘আগুনের পরশমণি’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় জগতে তার পদচারণা শুরু হয়। এর পর অসংখ্য টিভি নাটক ও চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।

বিপি/আর এল


Leave a Comments

avatar
  Subscribe  
Notify of

সর্বশেষ সংবাদ