Menu

সর্বশেষ
সর্বশেষ


বিনোদন ডেস্ক : সুন্দর রুপোলি ঝলমলে পোশাকে বার্থডে গার্ল মিমি ই ছিলেন সকলের নজরে। মিমি চক্রবর্তী সব সময়েই খবরের শিরোনামে থাকেন। সে তাঁর সিনেমায় অভিনয় হোক, কি ব্যক্তিগত ব্যাপার-স্যাপার— তাঁর সব কিছুই ভাইরাল স্যোশাল মিডিয়ায়। তবে, ১১ ফেব্রুয়ারী দিনটি মিমি চক্রবর্তী ও তাঁর ফ্যানদের কাছে খুবই গুরুত্বপুর্ণ। কারণ এই দিনই মিমি-র জন্মদিন। নিজের শ্যুটিংয়ে কাজ নিয়ে ব্যস্ত থাকলেও মিমি কিন্তু নিজের জন্মদিনের প্রথম কেকটি কাটলেন তাঁর পরিবার ও বন্ধুদের সঙ্গে। সুন্দর রুপোলি ঝলমলে পোশাকে বার্থডে গার্ল মিমি ই ছিলেন সকলের নজরে।

তবে কেক কাটার সময় দেখা গেল, মিমি কোন ছুরি ব্যবহার না করে নিজের সুন্দর আঙুল দিয়েই কেক কাটলেন। সেই কেক প্রথম খাওয়ালেন মা তাপসি চক্রবর্তীকে ও বাবা অরুণ চক্রবর্তীকে। তার পরই খোঁজ পড়ল নিজের পোষ্য ‘ম্যাক্স’-এর। তাকে কেক খাওয়ানোর আগে অবশ্যই নিজে একটু চেখে নিলেন।
এর পরই একে একে উপস্থিত অন্য বন্ধুদেরও কেক নিজে হাতে খায়িয়ে দিলেন সুন্দরী মিমি। এই দিন পার্টিতে যারা উপস্থিত ছিলেন, তাঁদের মধ্যে অন্যতম পরিচালক বিরসা দাশগুপ্ত, শ্রেয়া পান্ডে। প্রসঙ্গত, মিমির ডাক নাম মিমসি। শিলিগুড়িতে জন্মালেও বড় হয়ে ওঠা কলকাতাতেই। মিমি এই মুহুর্তে ব্যস্ত নিজের শ্যুটিং নিয়ে। পরিচালক শাগুফতা রফিকের পরিচালনায় তাঁর আগামি ছবি ‘মন জানে না’। এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে যশ দাশগুপ্তকে। এই ছবির একটি পোস্টার ইতিমধ্যে প্রকাশ পেয়েছে স্যোশাল মিডিয়ায়। আজ তাঁর জন্মদিনে এবেলা.ইন-এর তরফেও জানানো হল অনেক শুভেচ্ছা।

বিপি/আর এল


Leave a Comments

avatar
  Subscribe  
Notify of

সর্বশেষ সংবাদ