Menu

সর্বশেষ
সর্বশেষ



বাংলাপ্রেস অনলাইন: বিশ্বের সবচেয়ে যৌন আবেদনময়ী প্রেসিডেন্ট ক্রোয়েশিয়ার কলিন্ডা গ্রাবার-কিতারোভিচ। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে এ রাষ্ট্রনেতার ছবি। তার দেহ বিভঙ্গে শুধু দেশবাসীই নন, মজেছে গোটা দুনিয়া। তিনি, ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কলিন্ডা গ্রাবার-কিতারোভিচ। ২০১৫ সালের ১৫ ফেব্রুয়ারি দেশের প্রথম মহিলা তথা চতুর্থ প্রেসিডেন্ট হিসেবে শপথ গ্রহণ করেন কলিন্ডা তিনি। আকর্ষণীয় রূপের কারণে প্রথম থেকেই আলোকচিত্রীদের ক্যামেরার লক্ষ্যবস্তু ছিলেন তিনি। সম্প্রতি, একটি সমুদ্র সৈকতে বিকিনি শোভিতা কলিন্ডার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে। অনেকের মতে, বিশ্বে এমন রূপসী এবং যৌন আবেদনময়ী রাষ্ট্রনেতা এ যাবত দেখা যায়নি। তবে সৈকতাবাসে অবসর যাপনের সময় প্রেসিডেন্টের লাস্যময়ী রূপ ঠিক কবে ক্যামেরাবন্দি হয়েছিল, সেই ব্যাপারে এখনও পর্যন্ত সঠিক তথ্য মেলেনি।
১৯৯৬ সালে জ্যাকভ কিতারোভিচের সঙ্গে বিয়ে হয় কলিন্ডা গ্রাবারের। তাঁদের দুই সন্তান, মেয়ে ক্যাটারিনা (১৪) এবং ছেলে ল্যুকা (১২)। কলিন্ডা ক্রোয়েশিয়ান ছাড়াও ইংরেজি, স্প্যানিশ ও পর্তুগীজ ভাষায় দুরস্ত। এছাড়া জার্মান, ফ্রেঞ্চ ও ইতালিয়ান ভাষা তিনি বুঝতে পারেন।

সোশ্যাল মিডিয়ায় যৌন আবেদনপূর্ণ রূপসী প্রেসিডেন্টের ছবি প্রকাশিত হতেই অভিনন্দন ও প্রশংসার ঝড় বয়ে গিয়েছে। কারও কারও অভিমত, দেশের সর্বোচ্চ পদে বসার আগেই এই ছবিগুলি তোলা হয়েছিল। প্রেসিডেন্ট নিজে অবশ্য এই ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন।
উল্লেখ্য, কিছু দিন আগে ক্রোয়েশিয়ার রাজধানী জাগ্রেব-এ এক অনুষ্ঠানে প্রেসিডেন্টের উপস্থিতিতে মানবাধিকার সংগঠনের এক নেতা পোশাকের নিয়ন্ত্রণ হারান। মঞ্চের উপর ফোটো সেশন চলাকালীন প্রেসিডেন্টের পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় ক্রোয়েশিয়ান হেলসিঙ্কি মানবাধিকার কমিটির নেতা আইভ্যান জোনিমির সিক্যাক-এর প্যান্ট খুলে যায় এবং তার জেরে তিনি যথেষ্ট বিড়ম্বনায় পড়েন। নিন্দুকরা অবশ্য টিপ্পনি কাটছেন, সুন্দরী কলিন্ডার উপস্থিতিই এই পোশাক বিভ্রাটের কারণ। বলা বাহুল্য, ঘটনার জেরে প্রেসিডেন্টের মুখে কোনও প্রতিক্রিয়া দেখা যায়নি। এই ঘটনা স¤পর্কে টুইটারে নানা মজাদার মন্তব্য দেখা গিয়েছে। সেই সব মন্তব্য পড়লে প্রেসিডেন্ট গ্রাবার-কিতারোভিচ হয়তো হেসে গড়িয়ে পড়বেন। তবে সরকারি ভাবে এ স¤পর্কে তিনি নির্লিপ্ত।

বাংলাপ্রেস/আর এল


Leave a Comments

avatar
  Subscribe  
Notify of