Menu

সর্বশেষ
সর্বশেষ


বাংলাপ্রেস ডেস্ক: নির্বাচন ব্যবস্থা নিয়ে খেলছে বর্তমান সরকার। এটি সবাই জানে। তারপরও নির্বাচনে যাচ্ছি। শনিবার (১১ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবে খালেদা জিয়ার মুক্তি দাবিতে সমাবেশে এ মন্তব্য করেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি আরও বলেন, শুধু গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠায় ঢাকা সিটি নির্বাচনে অংশ নিয়েছেন তারা। বিএনপির মহাসচিব বলেন, নির্বাচন দিচ্ছেন, নির্বাচন নির্বাচন খেলা করছেন আমরা জানি। তারপরও আমরা নির্বাচনে যাচ্ছি। কেন যাচ্ছি খুব পরিষ্কার করে বলেছি-আমরা এই নির্বাচনটাকে গণতন্ত্রের মুক্তির সংগ্রাম, দেশনেত্রীর মুক্তির সংগ্রামের একটি হাতিয়ার হিসেবে নির্বাচনে যাচ্ছি।

আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেখানে মেয়র ও কাউন্সিলর পদে দলীয়ভাবে প্রার্থী দিয়েছে বিএনপি।

মির্জা ফখরুল বলেন, ওবায়দুল কাদের খুব দুঃখ নিয়ে বলেছেন, মির্জা ফখরুল যদি নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারেন তবে আমি পারব না কেন! একশবার পারবেন, এই মুহূর্তে মন্ত্রিত্ব থেকে পদত্যাগ করেন। আসেন একসঙ্গেই নির্বাচনী প্রচারণা করি। আইন বলে, মন্ত্রী ও এমপি থাকলে এটা পারবেন না। পদত্যাগ করে আসেন, আপনি নৌকা ও আমি ধানের শীষের জন্য প্রচারণা করি।

বিপি/আর এল


Leave a Comments

avatar
  Subscribe  
Notify of

সর্বশেষ সংবাদ