Menu

সর্বশেষ
সর্বশেষ


বোষ্টন প্রতিনিধি: আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রবাসীদের ঐক্যবদ্ধ করে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রত্যয় নিয়ে যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের বোষ্টনে নিউ ইংল্যান্ড আওয়ামী যুবলীগের সভা অনুষ্ঠিত হয়েছে।গত রবিবার সন্ধ্যায় ক্যামব্রিজের একটি রেস্তোরাঁয় অনুষ্ঠিত উক্ত সভায় নিউ ইংল্যান্ড আওয়ামী যুবলীগের সকলকে নেতাকর্কিদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানানো হয়।
নিউ ইংল্যান্ড যুবলীগ নেতা সাজেদুর রহমান সাজু’র সভাপতিত্বে এবং মোহাম্মদ শহীদের সঞ্চালনায় উক্ত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র সফররত বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রিয় কমিটির মানবসম্পদ সম্পাদক অ্যাড. শামীমা শাহরিয়ার, বিশেষ অতিথি ছিলেন নিউ ইংল্যান্ড আওয়ামীলীগের সভাপতি ওসমান গনি ও সাবেক সভাপতি আবদুল মতিন।
সভায় বক্তারা বলেন, ‘বিএনপি-জামায়াত জোট সরকারের ৫ বছরের অপরাজনীতি, দুঃশাসন, দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে শেখ হাসিনার নেতৃত্বে রাজপথের লড়াই-আন্দোলন, ১/১১ পরবর্তী অসাংবিধানিক সরকার কর্তৃক দেশরত্ম শেখ হাসিনাকে রাজনীতি থেকে মাইনাস এবং দেশে বিরাজনীতিকরণের ষড়যন্ত্র মোকাবিলায় সব অত্যাচার নির্যাতন উপেক্ষা করে সাহসিকতাপূর্ণ ভূমিকা পালন করেছে যুবলীগ।

যুবলীগ নেতারা বলেন, ‘রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যাওয়ার জন্য দক্ষ ও যোগ্য যুবশক্তি তৈরি করতে হলে মেধা ও মননভিত্তিক রাজনৈতিক চর্চার কোনো বিকল্প নেই। তাই বাংলাদেশের যুবশক্তিকে যুগোপযোগী ও রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ভিশন ২০৪১ সফল করার প্রধান শক্তি হিসেবে গড়ে তুলতে যুবলীগের বর্তমান নেতৃত্ব মেধা ও মননের চর্চা অব্যাহত রাখবে।’ নিউ ইংল্যান্ড যুবলীগের সাধারন সম্পাদক সাজু বলেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিউ ইংল্যান্ড আওয়ামী যুবলীগের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।সভার মাঝে প্রধান অতিথি বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রিয় কমিটির মানবসম্পদ সম্পাদক অ্যাড. শামীমা শাহরিয়ারকে ফুল দিয়ে উষ্ণ সংবর্ধনা জানানো হয়।
সভায় বক্তব্য দেন প্রধান অতিথি যুক্তরাষ্ট্র সফররত বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রিয় কমিটির মানবসম্পদ সম্পাদক অ্যাড. শামীমা শাহরিয়ার, বিশেষ অতিথি নিউ ইংল্যান্ড আওয়ামীলীগ সভাপতি ওসমান গনি, সাবেক সভাপতি আবদুল মতিন, নিউ ইংল্যান্ড আওয়ামীলীগের অর্থ সম্পাদক মোহাম্মদ ওসমান, নিউ ইংল্যান্ড যুবলীগের সাধারন সম্পাদক সাজু, ধিপন বডুয়া, নিউ ইংল্যান্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক সবুজ বডুয়া ও নাসির উদ্দিন প্রমুখ।
নিউ ইংল্যান্ড আওয়ামীলীগের সহ-সভাপতি বিশ্বজিত সাহা, যুবলীগের প্রচার সম্পাদক মোহাম্মদ ফোরকান আই,এইচ, এম সেলিম, মাহমুদুল হাসান, আকতার হোসেন,উম্মে কুলসুম ও সদস্য সিকান্দারসহ স্থানীয় আওয়ামীলীগ ও যুবলীগের নেতাকর্মিরা এ সময় উপস্থিত ছিলেন।


Leave a Comments

avatar
  Subscribe  
Notify of

সর্বশেষ সংবাদ

এই বিভাগের আরও সংবাদ