Menu

সর্বশেষ
সর্বশেষ


পার্বতীপুর থেকে সংবাদদাতা : দিনাজপুরের পার্বতীপুরে গরীব অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। যুক্তরাষ্ট্র কানেকটিকাট প্রবাসী বেশ কয়েকজন বাংলাদেশির যৌথ প্রচেষ্টায় গত এক সপ্তাহ আগে পার্বতীপুর প্রেসক্লাবে ৫০টি কম্বল পাঠায়। প্রেস ক্লাব সভাপতি শ.আ.ম হায়দারের তত্বাবধানে শীতবস্ত্রগুলো গত বৃহস্পতিবার বিকেলে বিতরণ করেন পার্বতীপুর প্রেস ক্লাব। পার্বতীপুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সা. সম্পাদক আমজাদ হোসেনের পরিচালনায় তালিকা মোতাবেক এলাকার অসহায় ও গরীবদের মাঝে বিতরণ করেন প্রেসক্লাব সভাপতি শ.আ.ম হায়দার।প্রথম আলো’র সৈয়দপুর প্রতিনিধি এম আর আলম ঝন্টু,  মুক্তিনিউজ২৪.কম এর সম্পাদক মোস্তাকিম সরকার, দেশ রুপান্তরের প্রতিনিধি সোহেল সানি এ সময় উপস্থিত ছিলেন।

প্রেস ক্লাব সভাপতি শ.আ.ম হায়দার ও সা. সম্পাদক আমজাদ হোসেন জানান, এই প্রথম যুক্তরাষ্ট্র প্রবাসীদের পাঠানো অনুদান হিসেবে শীতবস্ত্র প্রেস ক্লাবের মাধ্যমে বিতরন করা হল। শীতবস্ত্র কর্মসূচির এ আয়োজন করতে পারায় আমরা নিজেদের ধন্য মনে করছি। তারা বলেন, যারা প্রকৃতপক্ষে শীতবস্ত্র পাবার উপোযুক্ত আমরা তাদেরকেই নির্বাচিত করে বিতরণ করেছি। তা নাহলে স্বল্প পরিমাণ কম্বল বিতরণের জন্য অসহায় ও শীতার্ত মানুষদের ভিড় ঠেকানো যেত না। শীতবস্ত্র বিতরণের মাধ্যম হিসেবে প্রেস ক্লাবকে বেছে নেওয়ার জন্য যুক্তরাষ্ট্রের কানেকটিকাট প্রবাসী বাংলাদেশিদের ধন্যবাদ জানান হায়দার ও আমজাদ। একই সাথে পার্বতীপুর সন্তান যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক ছাবেদ সাথীকে তারা ধন্যবাদ জানিয়েছেন তার কারনেই কানেকটিকাটের প্রবাসী বাংলাদেশিরা প্রস ক্লাবের বিষয়টি অবগত হয়েছেন বলে তারা মনে করেন।

যুক্তরাষ্ট্রের কানেকটিকাট প্রবাসীদের মাঝে শীতবস্ত্র প্রেরণে যারা সহযোগিতা করেছেন তারা হলেন- মাসুদুর রহমান অপু,ড.তামিম আহমেদ,আশফাকুল তরফাদার,আনোয়ার মন্ডল,শাহাজ ইসলাম,হালিম আকবর,আনোয়ার হোসেন হিমু,সোহেলুর রহমান স্বপন,সরকার মামুন,হারুন আহমেদ,জাহেদ চৌধুরী লিটন,শাহরিয়ার রহমান আরিফ,মোল্লা বাগাইুদ্দন পিয়াল,শফিউল আলম শফি,মীর সাব্বির আহম্মেদ,গোলাম কিবরিয়া, রেহানা নবী, নাসিমা পারভীন ও ছাবেদ সাথী।

উল্লেখ্য, প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রের কানেকটিকাট প্রবাসী বাংলাদেশিদের পাঠানো কম্বল বাংলাদেশের খুলনা, যশোর (সদর), চুয়াডাঙ্গা, গাংনি,পার্বতীপুর, ঈশ্বরদি, ঢাকা, বরিশাল, বাঘারপাড়া (যশোর), আলমডাঙ্গা ও দেবীগঞ্জ (পঞ্চগড়)।

বিপি।সিএস


Leave a Comments

avatar
  Subscribe  
Notify of

সর্বশেষ সংবাদ

এই বিভাগের আরও সংবাদ