Menu

সর্বশেষ
সর্বশেষ


ইমদাদুল হক ইমরান, ধুনট (বগুড়া)থেকে: বগুড়ার ধুনট উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল ১১টার দিকে উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান এমপি।

ধুনট উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন ধুনট উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন অফিসার আতাউর রহমান, ষ্টেশন লিডার শামীম রেজা, আওয়ামী লীগ নেতা আবু তালেব, সিরাজুল হক লিটন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম রনি, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া খন্দকার, ধুনট সরকারি ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক আরিফুল ইসলাম ও শিক্ষার্থী জেরিন আকতার প্রমুখ।

 ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের প্রথম দিনে শোভাযাত্রা, আলোচনা সভা, ফায়ার সার্ভিসের বিভিন্ন কার্যক্রমের মহড়া, ফায়ার সার্ভিসের বিভিন্ন সরঞ্জাম প্রদর্শন, জনসচেতেনতায় লিফলেট বিতরণ ও মাইকিং কার্যক্রম পরিচালনা করা হয়।

বিপি/কেজে


Leave a Comments

avatar
  Subscribe  
Notify of