Menu

সর্বশেষ
সর্বশেষ


উপজেলা নির্বাহী অফিসার রাজিয়া সুলতানার কাছে থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন

ইমদাদুল হক ইমরান, ধুনট (বগুড়া) থেকে: বগুড়ার ধুনট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল হাই খোকন।

এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মহসিন আলম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পপি রানী সাহা এবং এলাঙ্গী ইউণিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি রেবেকা সুলতানা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

মঙ্গলবার দুপুরের দিকে উপজেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানার নিকট থেকে প্রার্থীরা দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেন। উপজেলা নির্বাচন অফিসার শফিকুর রহমান আকন্দ এ তথ্য নিশ্চিত করে বলেন, আগামী ১৮ মার্চ ধুনট উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তফসীল অনুযায়ী ১৭ ফেব্রুয়ারী মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ, ২০ ফেব্রুয়ারী মনোনয়নপত্র যাচাই-বাছাই ও ২৭ ফেব্রুয়ারী মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহের দ্বিতীয় দিন (মঙ্গলবার) চেয়ারম্যান পদে ১জন, ভাইস চেয়ারম্যান পদে ১জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

বিপি/আর এল


Leave a Comments

avatar
  Subscribe  
Notify of

সর্বশেষ সংবাদ

এই বিভাগের আরও সংবাদ