Menu

সর্বশেষ
সর্বশেষ


দিনাজপুর থেকে সংবাদদাতা : দিনাজপুরের চিরিরবন্দরে পাঁচ বছর বয়সের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মরসালিন (২২) নামে এক যুবককে কারাগারে পাঠানো হয়েছে।

আজ বুধবার ওই ধর্ষককে কারাগারে পাঠানো হয়। মঙ্গলবার বিকেলে চিরিরবন্দর উপজেলার অমরপুর ইউনিয়নের মথুরাপুর গ্রামে নির্মাণাধীন একটি বাড়িতে ধর্ষণের ঘটনাটি ঘটে। ধর্ষণের অভিযোগে পুলিশ ওই রাতে আটক করে মরসালিনকে আটক করে। সে একই গ্রামের নুর হোসেনের ছেলে।

পুলিশ জানায়, চিরিরবন্দর উপজেলার অমরপুর ইউনিয়নের মথুরাপুর গ্রামে ধর্ষণের শিকার শিশুটি বাড়ির সামনে অন্য শিশুদের সঙ্গে খেলা করছিল। এসময় মরসালিন তাকে কৌশলে পাশ্ববর্তী নির্মাণাধীন বাড়ির ভেতরে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এসময় শিশুটির চিৎকারে এলাকার লোকজন ছুটে আসলে মরসালিন পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে বিকেলে তাকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। শিশুটি বর্তমানে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান- এই ঘটনায় একটি ধর্ষণ মামলা দায়ের হয়েছে। আসামিকে আজ বুধবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বিপি/আর এল


Leave a Comments

avatar
  Subscribe  
Notify of

এই বিভাগের আরও সংবাদ