Menu

সর্বশেষ
সর্বশেষ


বাংলাপ্রেস ডেস্ক: রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রীর ধর্ষণকারীকে শিগগিরই খুঁজে বের করা হবে বলে জানিয়েছেন আইজিপি জাবেদ পাটোয়ারি। মঙ্গলবার (৭ জানুয়ারি) সকালে এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ঘন্টা হিসেব করে তদন্ত হয় না, তাই আশা করছি খুব শিগগিরই ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় জড়িতদের খুঁজে বের করা হবে।

এর আগে গতকাল কুর্মিটোলায় বিক্ষোভ ও মানববন্ধন করে শিক্ষার্থীরা। সে সময় তারা অপরাধীকে গ্রেফতারে প্রশাসনকে ৪৮ ঘণ্টার সময়সীমা বেঁধে দেন। এর মধ্যে না হলে তারা আবারও ঘটনাস্থলসহ বিভিন্ন জায়গায় সড়ক অবরোধ করবেন বলে হুঁশিয়ারী দেন।

এদিকে, রাজধানীর কুর্মিটোলা গলফ ক্লাবের প্রান্তে সড়কের পাশের জায়গাকে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণের ঘটনাস্থল হিসেবে চিহ্নিত করেছে পুলিশ। আসামী ধরতে প্রযুক্তির সহায়তা নেওয়া হচ্ছে। এছাড়াও সিসিটিভির ফুটেজ পাওয়া গেছে বলে জানিয়েছেন ঢাকা গুলশান জোনের ডিসি সুদীপ চক্রবর্তী।

এছাড়া ভিকটিমের বাবা ইতোমধ্যে একজনের কথা উল্লেখ করেই মামলা করেছেন বলেও তিনি জানান। অন্যদিকে, নিপীড়নের শিকার ছাত্রী শারীরিক ও মানসিকভাবে এখন অনেকটাই সুস্থ আছেন বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন। দু’একদিনের মধ্যে তাকে ছেড়ে দেওয়া হবে বলে জানান তিনি।

বিপি/আর এল


Leave a Comments

avatar
  Subscribe  
Notify of