Menu

সর্বশেষ
সর্বশেষ


রওশন আলম পাপুল,গাইবান্ধা থেকে : গাইবান্ধা শহরের শাহ আব্দুল হামিদ স্টেডিয়াম মাঠে আজ রবিবার থেকে প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট লীগের খেলা শুরু হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ও গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সকালে এই খেলার উদ্বোধন করেন গাইবান্ধা ক্রিকেট উপ-পরিষদের সভাপতি, জেলা ক্রীড়া সংস্থার সিনিয়র সহ-সভাপতি ও পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলনের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক রকিবুল ইসলাম রিটন, কোষাধ্যক্ষ ওয়াহিদ মুরাদ লিমন ও সদস্য মাসুদুল হক মাসুদ প্রমুখ। উপস্থিত ছিলেন সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আনোয়ারুল কাদির ফুলমিয়া, ব্যাংক কর্মকর্তা জাহাঙ্গীর কবীর তনু প্রমুখ।

আজ প্রথম দিন এ গ্রুপে গাইবান্ধা এন এইচ মডার্ন উচ্চ বিদ্যালয় ও গাইবান্ধা ইসলামিয়া উচ্চ বালক বিদ্যালয় দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। প্রথমে টসে জিতে ব্যাটিয় করতে নেমে এন এইচ মডার্ন উচ্চ বিদ্যালয় দল ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১০৩ রান করে। জবাবে গাইবান্ধা ইসলামিয়া উচ্চ বালক বিদ্যালয় দল ১৩.২ ওভারে ২ উইকেট হারিয়ে ১০৬ রান করে জয়ী হয়।আগামীকাল সোমবার সকাল ৯টায় একই মাঠে মুখোমুখি হবে গাইবান্ধা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ও এসকেএস স্কুল এন্ড কলেজ দল। খেলায় দুইটি গ্রুপে আটটি দল অংশ নিচ্ছে। ফাইনাল খেলায় বিজয়ী দল বিভাগীয় ও পরে জাতীয় পর্যায়ে অংশ নেবে বলে জেলা ক্রীড়া সংস্থা সুত্রে জানা গেছে।

বিপি/কেজে


Leave a Comments

avatar
  Subscribe  
Notify of