দেশে মানুষের জীবনের কোনো নিরাপত্তা নেই: হুসেইন মুহমমদ এরশাদ

বাংলাপ্রেস ঢাকা অফিস: দেশে বর্তমানে চরম বিপর্যয় নেমে এসেছে। মানুষের জীবনের কোনো নিরাপত্তা নেই। প্রতিদিন খুন-গুমের

ঘটনা ঘটছে। দুর্ঘটনা ও প্রাকৃতিক দুর্যোগে মানুষ মারা যাচ্ছে।  দেশের শান্তি, শৃঙ্খলা ও সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য জাতীয় পার্টিকে ফের ক্ষমতায় আনতে হবে। বর্তমানে দেশের জনগণ কষ্টে আছেন। তাদের মনে শান্তি নেই। বৃহস্পতিবার বনানীতে নিজের রাজনৈতিক কার্যালয়ে যশোরের ইসলামী ঐক্যজোটের নেতা হাকীম মুফতি ফিরোজ শাহ’র জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে এসব কথা বলেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

ইসলামী ঐক্যজোট নেতা মুফতি ফিরোজ দলের ৮৭ জন নেতাকর্মী নিয়ে এরশাদের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। এরশাদ বলেন, দেশে শান্তি, স্থিতিশীলতা নেই। মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটছে না। এর থেকে বেরিয়ে দেশকে এগিয়ে নিতে হলে জাতীয় পার্টিকেই ফের ক্ষমতায় বসাতে হবে। সাবেক এ রাষ্ট্রপতি বলেন, দেশের বিভিন্ন দল ও মতের মানুষ এখন জাতীয় পার্টির পতাকা তলে আসতে শুরু করেছেন। কারণ তারা বুঝতে পেরেছেন, সামনের দিনে জাতীয় পার্টি ছাড়া আর কোনো রাজনৈতিক শক্তি সুষ্ঠুভাবে দেশ পরিচালনা করতে পারবে না।

তিনি বলেন, সাধারণ মানুষ অসহায়ভাবে জীবনযাপন করলেও তাদের পাশে দাঁড়ানোর কেউ নেই। দেশ ও জনগণের স্বার্থে আসছে নির্বাচনের মাধ্যমে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হবে।