কানেকটিকাটে 'বাফস'- এর অভিষেকে আসছেন দুই বিদেশি অতিথি


      
হার্টফোর্ড প্রতিনিধি: আজ কানেকটিকাট অঙ্গরাজ্যে বাংলাদেশি আমেরিকান ফ্রেন্ডস সোসাইটি (বাফস)  এর নতুন কমিটির অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে অতিথি হিসেবে আসছেন বৃস্টল সিটি মেয়র কেনেথ বি. কোকাইন এবং কানেকটিকাটের সিক্সটিন্থ ডিস্ট্রিক্ট এর স্টেট সিনেটর ও লেফটেল্যান্ট গভর্ণর

প্রার্থী জো মার্কলী। আজ ১৬ জুলাই রবিবার বৃস্টলে অনুষ্ঠিতব্য উক্ত অনুষ্ঠানে দুই বিদেশি অতিথিদের আমন্ত্রণ জানিয়েছেন সংগঠনের নেতারা।
প্রবাসে বেড়ে উঠা নতুন প্রজন্মের শিশু-কিশোরদের কাছে দেশীয় সংস্কৃতি তুলে ধরার লক্ষ্যে আজ ১৬ জুলাই রবিবার দুপুর ২টা থেকে রাত ১০টা পর্যন্ত 'বাফস' এর অভিষেক, ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বৃস্টল শহরের ৫৪১ নর্থ মেইল ষ্ট্রিট (Bristol Polish Citizen Club, 541 N Main Street, Bristol, CT 06010)-এ অনুষ্ঠিতব্য উক্ত অনুষ্ঠানে কানেকটিকাটের প্রবাসী বাংলাদেশিদের   সপরিবারের উপস্থিতি থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন সংগঠনের সভাপতি মোহাম্মদ আব্দুল হাসেম ও সাধারন সম্পাদক এম এ আজিজ।
ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন লোকগীতি ও সমকালীন সঙ্গীতশিল্পী কৌশলী ইমা, ফেরদৌস আকতার রুপা ও সুমাইয়াহ সুখ। শিল্পীদের যন্ত্রসঙ্গীতে সঙ্গত করবেন খুশবু আলম ও খায়রুল ইসলাম সবুজ।