প্রবীণ অভিনেতা নাজমুল হুদা বাচ্চুর ইন্তেকাল

বিনোদন ডেস্ক, ঢাকা :  প্রবীণ অভিনেতা নাজমুল হুদা বাচ্চু আর নেই। আজ বুধবার ভোর ৪টা ২০ মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নিঃশ্বাস

ত্যাগ করেন  (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি স্ত্রী ও তিন কন্যা রেখে গেছেন।

তার স্ত্রী লিনা নাজমুল জানান, ঈদের দু’দিন আগে পর্যন্ত নাজমুল হুদা বাচ্চু শুটিং করেছেন। গত শনিবার শুটিং থেকে রাজধানীর ইন্দিরা রোডের মারিচা অ্যাপার্টমেন্টে নিজ ফ্ল্যাটে ফেরার পর জ্বর হয় তার। একইসঙ্গে রক্তচাপ মাত্রাতিরিক্ত কমে যায়। ঈদের দিন দুপুরে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল মঙ্গলবার বাচ্চুর হার্টে সমস্যা ধরা পড়ে।

বনানী কবরস্থানে বাবার কবরের পাশে তাকে দাফন করা হবে। নাটক-বিজ্ঞাপন ছাড়াও জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র বিভিন্ন পর্বে নিয়মিত ছিলেন নাজমুল হুদা বাচ্চু। প্রবীণ এ অভিনেতার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘অজ্ঞাতনামা’, ‘রানওয়ে’, ‘চন্দ্রগ্রহণ’, ‘ডাক্তার বাড়ী’, ‘বিদ্রোহী পদ্মা’, ‘শ্রাবণ মেঘের দিন’, ‘শঙ্খনীল কারাগার’, ‘সূর্য দীঘল বাড়ী’, ‘দরিয়া পাড়ের দৌলতী’, ‘সারেং বৌ’। পেয়েছেন অসংখ্য সম্মাননা।